আজ বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জ উপজেলায় নতুন নির্বাহী অফিসার হিসেবে কাজে যোগদান করেছেন মোঃসফিকুল ইসলাম

রূপগঞ্জ প্রতিনিধি: রূপগঞ্জ উপজেলায় নতুন নির্বাহী অফিসার হিসেবে কাজে যোগদান করেছেন জনাবঃ আবুল ফাতে মোঃসফিকুল ইসলাম । নারায়ণগঞ্জ-১, রূপগঞ্জ উপজেলার সাংসদ গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক সহ প্রশাসনের কর্মকর্তারা তাকে ফুল দিয়ে বরণ করে নেন। এ সময় এমপি গাজী বলেন, রুপগঞ্জের মাটিতে কোন সন্ত্রাসী,চাঁদাবাজীর স্থান নেই।এ ব্যাপারে জনগণ ও প্রশাসনকে সবসময় সচেতন থাকতে হবে। নতুন নির্বাহী অফিসার সফিকুল ইসলাম বলেন আমি আমার দায়িত্ব ও কর্তব্য সততার সাথে পালন করব।

এ সময় বিদায়ী নির্বাহী অফিসার জনাব ফারহানা ইসলাম কে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করেন  সাংসদ গোলাম দস্তগীর গাজী ,এ সময় তিনি বলেন রুপগঞ্জ উপজেলায় দুর্নীতি মুক্ত হয়ে দায়িত্ব ও কর্তব্য পালন করায় আমি বিদায়ী নির্বাহী অফিসার  ফারহানা ইসলাম কে ধন্যবাদ জানাই।

 এ সময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জিঃ শেখ সাইফুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নীলা, মুড়াপাড়া ইউনিয়ন চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, মুড়াপাড়া বিশ্ববিদ্যালয়ের ভিপি শাহারিয়ার পান্না সোহেল,

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা অফিসারের কার্যালয়ের উপ সহকারী প্রকৌশলী আব্দুল মালেক, অফিস সুপার খালিদ বিন আনিস, এলজিইডি উপ সহকারী প্রকৌশলী ফিরোজ সাইফুদ্দিন, এলজিইডি বিভাগের হিসাব রক্ষক আবুল হোসেন, অফিস সহকারী মাহমুদুল হাসান, রফিকুল ইসলাম, নূরে আলম ভূঁইয়া, হিসাব সহকারী মোশাররফ হোসেন, সাঁট মুদ্রাক্ষরিক তরিকুল ইসলাম, সারভেয়ার আশরাফুল ইসলাম, ড্রাফটসম্যান মোহাম্মদ শাহনেওয়াজ ভূঁইয়া, অফিস সহঃ কম্পিউটার অপারেটর তোফায়েল আহাম্মদ, ইলেক্ট্রিশিয়ান আব্দুল্লাহ আল মামুন, কার্য সহকারী সাইদুল ইসলাম, আবুল কাশেম, হাবিবুর রহমান, মিজানুর ।

স্পন্সরেড আর্টিকেলঃ